গেমিং ফোন খোঁজ করছেন? ১০ মার্চ ভারতে আসছে Asus ROG Phone 5

asus-rog-phone-5-india-launch-date-march-10-flipkart-teased.jpg

ভারতে আগামী ১০ মার্চ লঞ্চ হবে গেমিং স্মার্টফোন Asus ROG Phone 5। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনটি পাওয়া যাবে। জনপ্রিয় এই অনলাইন শপিং প্ল্যাটফর্মটি আজ আসুস আরওজি ফোন ৫ এর ভারতে লঞ্চের তারিখ জানিয়েছে। উল্লেখ্য গ্লোবাল মার্কেটেও এই ফোনটি ১০ মার্চ লঞ্চ হবে বলে আসুস কয়েকদিন আগেই জানিয়েছিল। Asus ROG Phone 5 কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি ব্যাটারি সহ আসবে বলে অনুমান করা হচ্ছে।

Flipkart এর টিজার পেজ অনুযায়ী, আসুস আরওজি ফোন ৫, ১০ মার্চ বিকাল ০৪:১৫ মিনিটে ভারতে পা রাখবে। তাইওয়ানের কোম্পানিটি একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনের ওপর থেকে পর্দা সরাবে। যদিও টিজার পেজ থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানানো হয়নি।

Asus ROG Phone 5 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Asus এর তরফে কয়েকদিন আগে ROG Phone 5 এর লঞ্চ ডেট ঘোষণা করার সময় ইঙ্গিত দেওয়া হয়েছিল যে, এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টস ব্যবহার করা হতে পারে। আবার টিপস্টাররা জানিয়েছে এই ফোনের মডেল নম্বর হবে ASUS_I005DA। এই মডেল নম্বরটি ইতিমধ্যেই 3C, TENAA সার্টিফিকেশন লাভ করেছে। শুধু তাই নয়, একে বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চেও দেখতে গেছে।

এই সমস্ত সাইট থেকে পাওয়া তথ্যগুলিকে একত্রিত করলে বলা যায়, আসুস আরওজি ফোন ৫, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে। আবার এতে থাকবে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম, ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম।

এছাড়াও ফোনটির ডিসপ্লে সাইজ হতে পারে ৬.৭৮ ইঞ্চি। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ বা তার বেশি। ফোনটি ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। আবার এই ফোনে পাওয়া যাবে ফাইভ-জি কানেক্টিভিটি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা। এতে কোয়াড-বায়ার প্রযুক্তির সাথে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Share:

Leave a Comment

Your email address will not be published.

0

TOP

X