১২০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সবচেয়ে সস্তা ফোন হবে Black Shark 4



black-shark-4-prs-a0-spotted-on-3c-with-120w-fast-charging.jpg

রিপোর্ট বলছে, Xiaomi-র গেমিং স্মার্টফোন ব্র্যান্ড, ব্ল্যাক সার্ক তাদের নতুন সিরিজ, Black Shark 4 এই সপ্তাহের মধ্যেই বা মার্চের প্রথমে লঞ্চ করতে পারে। এই সিরিজে আমরা Black Shark 4 ও Black Shark 4 Pro নামের দুটি স্মার্টফোনকে বাজারে আসতে দেখবো, যাদের মডেল নম্বর KS4-A0 এবং PRS-A0। এদের মধ্যে পূর্বে ব্ল্যাক সার্ক প্রো নামের KS4-A0 মডেল নম্বরের ফোনটি চীনের 3C অথোরিটির ছাড়পত্র পেয়েছিল। সম্প্রতি ব্ল্যাক সার্ক ৪ ফোনটিও (PRS-A0 মডেল নম্বর) 3C অথোরিটির ছাড়পত্র লাভ করেছে।

এর আগে KS4-A0 মডেল নম্বরের ব্ল্যাক শার্ক ৪ প্রো ফোনটি MDY-ED চার্জার সহ শিপিং হতে পারে বলে আমরা 3C সার্টিফিকেশন থেকে জানতে পেরেছিলাম। এই চার্জার ১২০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এখন, এই সিরিজের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টকেও ১২০ ওয়াট ক্ষমতার র‌্যাপিড চার্জারের সাথে 3C ডেটাবেসে স্পট করা হয়েছে। যদিও এছাড়া এই ফোনের বাকি স্পেসিফিকেশন এখান থেকে জানা যায়নি।

প্রসঙ্গত, Black Shark 4 (PRS-A0) ফোনটিকে কিছুদিন আগে ছবি সহ TENAA সার্টিফিকেশনে দেখা গিয়েছিল। সেই ছবি একে সস্তা গেমিং স্মার্টফোন হওয়ার দিকেই জোড়ালো ইঙ্গিত দিয়েছে। সাধারণ স্মার্টফোন থেকে গেমিং ফোনগুলির ব্যাক প্যানেলের ডিজাইন বেশ ভিন্ন হয়। মূলত অ্যাগ্রেসিভ লুক আনার জন্য রিয়ার প্যানেলে বেশ ইউনিক ডিজাইন করা থাকে। ব্ল্যাক শার্কের পূর্ববর্তী মডেলগুলিতেও এর ব্যতীক্রম হয়নি। তবে TENAA-তে দেখতে পাওয়া এই ফোনের রিয়ার প্যানেলের ছবি সাধারণ স্মার্টফোনের মতোই মনে হয়েছে। ফলে ফোনটি সাধ্যের মধ্যে আসতে পারে বলে জল্পনা চলছে।

অবশ্য এই সিরিজের প্রো মডেল (KS4-A0) এর ছবি TENAA-তে খুঁজে পাওয়া যায় নি। এই ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার হবে বলে মনে করা হচ্ছে। এক টিপস্টারের মতে, Black Shark 4 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। তিনি আরও উল্লেখ করেছেন যে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত এটি সবচেয়ে সস্তা গেমিং স্মার্টফোন হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Share:

Leave a Comment

Your email address will not be published.

0

TOP

X